শুভ জন্মদিনের শুভেচ্ছা এসএমএস ও স্টাটাস বন্ধু Bengla Happy birthday SMS


শুভ জন্মদিন শুভেচ্ছা স্টাটাস

বন্ধুরা এই পোস্টটিতে রয়েছে শুভ জন্মদিনের শুভেচ্ছা স্টাটাস ও এসএমএস

“হাসি, ঠাট্টা, অভিমান, সব মিলিয়েই আমাদের বন্ধুত্ব চলছে আর চলবে। শুরু হয়েছিলো একসময়, তবে শেষ হবার নয়। তোমার প্রতিটা জন্মদিনেই তোমাকে এভাবে শুভ জন্মদিন বান্ধবী বলে শুভেচ্ছা জানাতে চাই প্রতি বছর।”


তুমি কি জানো যে তোমার ভাগ্য অনেক ভালো? আমার মতো বন্ধু যার আছে তার ভাগ্য ভালো না হয়ে কি পারে! আমি তোমার জন্মদিন মনে রেখেছি, সেই জন্য তোমার নিজেকে ভাগ্যবান মনে করা উচিৎ, কারন এই প্রথমবার কোনো বন্ধুর জন্মদিনের তারিখ মনে রাখতে পেরেছি। শুভ জন্মদিন।”


একসাথে অনেক গুলো বছর পার করলাম তোর সাথে। মান অভিমান ও করেছি অনেক। তবে আমাদের বন্ধুত্ব আজও আছে সেই আগের মতো, যেমনটা ছিলো আগে। আজকে তোর জন্মদিনে তোর জন্য অগণিত শুভ কামনা রইলো।”



দোয়া করি বন্ধু তুই আরো অনেক বড় হবি। চিন্তা করিস না, তুই যথেষ্ট লম্বা আছিস, তোর মান সম্মান ইজ্জতের দিক দিয়ে বড় হবার দোয়া করলাম। আরো দোয়া করি যেনো তোর তাড়াতাড়ি বিয়ে হয় আর ১০/১৫ টা বাচ্চা কাচ্চা হয়। শুভ ডাউনলোড দিবস বন্ধু।”


বন্ধুর জন্মদিন কিভাবে পালন করে? (১) মুখে কেক মাখিয়ে। (২) মাথায় বেলুন ফাটিয়ে। (৩) শুভ জন্মদিন স্ট্যাটাস দিয়ে। এখন তুমি ঠিক করো তোমার জন্মদিন কিভাবে পালন করবো। ৩টি উপায় থেকে ১টি উপায় বেছে নেও।”


তুই আমার সবচেয়ে প্রিয় বন্ধু আর আমি জানি যে আমি তোকে যা দেই, তুই সব সময় আমাকে তার ১০ গুন বেশি দিয়ে থাকিস। আজকের তোর জন্মদিনে আমার পক্ষ থেকে পার্টি দিলাম, তবে মনে রাখিস, ১০ গুন বেশি। শুভ জন্মদিন বন্ধু।”


এই যুগে সত্যিকারের বন্ধু যার আছে সে হচ্ছে সবচাইতে ভাগ্যবানদের মধ্যে একজন। আমি সেই একজন যার আছে এক সত্যিকারের বন্ধু। আজকে আমার সেই বন্ধুর জন্মদিন। দোয়া করি আমার বন্ধু যেনো ১০০ বছরের ও বেশি সময় বাঁচে। শুভ জন্মদিন বন্ধু।”


আমার কখনো মনেই হয়নি যে আমার কোনো আপন ভাই নেই। কারন আমরা এমন একটা বন্ধু আছে যে আমার এতোটা আপন যে তাকে আমি নিজের বন্ধু না, ভাই মনে করি। আজকে আমার সেই ভাইয়ের জন্মদিন। জন্মদিনের অগণিত শুভেচ্ছা রইলো তার জন্য।”


আজ বাতাসে সুবাসিত স্নিগ্ধতা, পাখিরা সারি সারি গাইছে গান, প্রকৃতি হেলে দুলে হয়েছে রঙিন, ফুলেরা সব ফুটেছে বাগানে, আজ আমার কাছের প্রিয় মানুষের জন্মদিন


সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার পূরণ, হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা তোমার পূরণ, বেচে থাক হাজার বছর -শুভ জন্মদিন..


আজকের এই দিনটির জন্য একটা বছর ধরে ওয়েট করছি... কারন এই স্পেশিয়াল দিনে সৃষ্টিকর্তা তোমাকে পৃথিবীতে স্পেশিয়াল করে আমার জন্য পাঠিয়েছে...... শুভ জন্মদিন......   

শুভ জন্মদিন শুভেচ্ছা স্টাটাস

শুভ জন্মদিন শুভেচ্ছা স্টাটাস




আর একটা বছর এসে গেল, বেড়ে যাবে আর একটা মোমবাতি, কাল ও ছিলাম আজও আছি তোমার পথ চলায়, প্রমিস করছি থাকবো সারাটা জীবন ! হ্যাপি বার্থডে !


তোমার জন্য প্রার্থনা করি ১২ মাস আনেন্দর ৫২ সপ্তাহ খুশির, ৩৬৫ দিন সাফল্যের ৮৭৬০ ঘণ্টা সুস্বাস্থ্য, আর ৫২৬০০ মিন সৌভাগ্যের ! শুভ জন্মদিন !


রূপ কোথার রানী তুমি , ২ নয়নের আলো সারা জীবন এমন করে বেশে যাবো ভালো ।তুমি আমার জীবন মরন,আমার চলার সাথি।তমাক ছারা ১ লা আমি কি করে থাকি ?---"Happy Birth day janu"------

শুভ সকাল এসএমএস

বিধাতার সুখের নিরে হোক তোমার বসবাস ।স্বপ্ন গুলো সত্যি হয়ে কেটে যাক ১২ মাস ।ইসছে গুলো ডানা মেলুক প্রজাপতির মতো।মুছে যাক তোমার জীবনের দুঃখ আছে যত। ----***হ্যাপি বার্থডে**----


চোখ খুলি বা বন্ধ করিতুমি ই ভেসে আসো!মেয়ে তুমি আমায় কিএমনি ভালবাসো?" Happy Birthday"


 আজ তোমার জন্মদিন ,,, কি দিবো বলো উপহার ?? জন্মদিনে তোমার হৃদয় দিলাম উপহার । অভিমানের মেঘ ভাসিয়ে দাও অনেক দূরে ,মন খারাপ এর দিন গুলো দাও উরিয়ে অই আঁকাশের নীড়ে।অসীম শুখ বয়ে আনুক আসুক তোমার জীবন জুড়ে ।""Happy Birthday To U.""*..! 


 শুভ রজনী শুভ দিন , সামনে আসছে তোমার জন্মদিন, জন্নমদিনে কি দেবো তোমাই ,এক তঁরা গোলাপ ফুল আর এক বুক ভালবাসা ছারা র কিছু নেই । তোর জন্য ভালবাসা ,লক্ষ তারা জুই , হাজার লোকের ভিরে আমার , থাকবি হৃদয়ে তুই ।***শুভ জন্মদিন***


গ্রীষ্মের ফুলগুলি , ভালোবাসার অঞ্জলি ।শরৎ এর গীতালি , হেমন্তের মিতালী ।শিতের পিঠাপুলি ,বসন্তের ফুল-কলি ,এমন করে ভরে থাক তোমার জীবনের দিন গুলি ।।………Suvo Jonmodin…….


কোন রাজার সিংহাসন থেকে নয়, নয় হিমালয়ের পাদদেশ থেকে । ৭ সমুদ্র ১৩ নদীর ওপাড় থেকে নয়, আমার হৃদয়ের ছোট্ট কুটির থেকে জানাই **** শুভ জন্মদিন ***


আজ বাতাসে সুভাষিত স্নিগ্ধতা, পাখিরা সারি সারি গাইছে গান । প্রকৃতি হেলে-দুলে হয়েছে রঙিন । ফুলেরা সব ফুটেছে বাগানে । আজ আমার প্রিয়ার জন্মদিন । শুভ জন্মদিন ।


আর একটা বছর এসে গেলো, বেড়ে যাবে আর একটা মোমবাতি ।কাল ও ছিলাম আজ ও আছি, তোমার জন্মদিনের সাথী । শুভ জন্মদিন ।


^^^^শুভ জন্মদিন^^^^

শুভ জন্মদিন শুভেচ্ছা কবিতা

শুভ জন্মদিন শুভেচ্ছা কবিতা



 তোমার জন্মদিনে শেয়াল বলে সঙ্গে যাব,বিড়াল বলে,মিউ মিউ সঙ্গে গিয়ে কেক খাব।ময়না বলে,আমিও যাব জোছনারাতের গানটি নিয়ে।ক জনকে আর থামিয়ে রাখি,মাসি পিসি বনকাপাসি,চাঁদের খুড়ি ঘুঁটের ঝুড়ি সঙ্গে নিয়ে আসি যদি,না জানি কোন্ সমালোচন করবে সভ্য ভব্য জনে!তাইতো আজি একলা এলাম,মামা তোমার জন্মদিনে।


Love`` দিও ``But`` ঝাপ দিও না````Kiss`` দিও ``But`` বিশ দিও না````Mala`` দিও ``But`` জালা দিও না````Hasi`` দিও ``But`` ফাঁসি দিও না````আশা`` দিওBut ‘‘ কাউকে মিথ্যা Valobasa`` দিও না।"মন is Not সরকারী,it is Very দরকারী.যাকে তাকে Do Not দান,হারিওনা Your মান সম্মান.মনটা দিবে Just তাকে,Love করবে যে Only তোমাকে।শুভ জন্মদিন!


শুভ শুভ শুভ দিন, আজ তোমার জন্মদিন । মুখে তোমার দিপ্ত হাসি, ফুল ফুটেছে রাশি রাশি ।হাজার ফুলের মাঝে গোলাপ যেমন হাসে, তেমন করে বন্ধু তোমার জীবন যেন শুখের সাগরে ভাসে ।

আরও পড়ুন: শুভ জন্মদিন শুভেচ্ছা কবিতা



আজকের এই রাত-তোমার জন্য দেখে আনুক সুখময় নতুন এক প্রভাত, আজকের এই দিন-তোমার জন্য হোক কষ্টহীন, আজকের এই সময়-টা সুধু তোমার জন্য আর তো কারো নয়..জানায় শুভ জন্মদিন- তোমার জন্যে আজ পৃথিবীটা হয়ে যাক রঙিন.. শুভ জন্মদিন


আজকের দিনটা ভরে উঠুক ভালবাসা আর উৎসাহে , আশা করছি সব প্রিয়জনেরা পাশেই আছে। জীবনে আরো উন্নতি ,সৌভাগ্য ,ঐশ্বর্য আসুক এই কামনাই করি। শুভ জন্মদিন 


আজকেরই এই দিনে সবকিছু হউক নতুন করে, সুখের স্মৃতিটুক থাক কাছে দু:খগুলো যাক দুরে। জড়া জীর্ণ অতীতটাকে রেখোনা আর মনে নব উদ্দমে কাজ করো নতুন এই দিনে।


আজ বাতাসে সুবাসিত স্নিগ্ধতা, পাখিরা সারি সারি গাইছে গান, প্রকৃতি নতুন করে হয়েছে রঙিন, ফুলেরা সব ফুটেছে বাগানে, আজ আমার সবচেয়ে প্রিয় মানুষের জন্মদিন.... "শুভ জন্মদিন"

শুভ জন্মদিন শুভেচ্ছা স্টাটাস বন্ধু

হাজার ভিড়ের মাঝে হোক তোমার একটা আলাদা পরিচয়... দুঃখ যেন তোমায় ধরা না দেয়, সবসময় যেন তোমার থাকে ভালো সময়....এই কামনায় তোমাকে জানাই শুভ জন্মদিন


স্কুল লাইফ থেকে যার সাথে আমার বন্ধুত্ব...যে তারপর থেকে আমার জীবনের সেরা বন্ধু হয়ে যায়, আজ তার জন্মদিন....চিরকাল তুই এমনই থাকিস ভাই...ঈশ্বরের আশীর্বাদ সবসময় যেন তোকে সঠিক পথে রাখে... হ্যাপি বার্থ ডে ভাই


ফুলে ফুলে ভরে যাক তোমার ভুবন, রংধনুর মতো সাত রং এ রাঙ্গুক তোমার জীবন । দুঃখ কষ্ট গুলো হারিয়ে যাক দুর অজানার দেশে । তোমার জীবন যেন সুখের সাগরে ভাসে । এই কামনা করি বিধাতার কাছে ।শুভ জন্মদিন...


দারুন দিনটায় জানাই অনেক অভিনন্দন ! চলার পথে সৌভাগ্যবান থেকো ; আগামী জীবনটা আনন্দময় হোক এই আশা করি। আজ দিনটা ভালোভাবে উপভোগ কোরো। শুভ জন্মদিন ! 


তোর্ কথাই ভাবছিলাম ..পুরনো দিনের কথা ভেবে হাসছিলাম ...শুভ জন্মদিন আমার মনের সবথেকে কাছে থাকা বন্ধুকে ...তোমার জন্মদিনে তোমাকে পাঠালাম হাজার হাসির শুভেচ্ছা..যারা তোমাকে প্রতিদিন হাসাবে..আনন্দ দেবে....শুভ জন্মদিন...


তোমাদের সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার জীবনের এই বিশেষ দিনটিকে এতটা বিশেষ করে তোলার জন্যে...আমার জীবনের এটা সেরা জন্মদিন ছিল এখনও অবধি...জন্মদিনটা হল জীবনের সবচেয়ে বিশেষ দিনগুলোর মধ্যে একটা..তোমার এই বিশেষ দিনটাকে প্রাণ ভরে উপভোগ করো আরও একশ বছর. শুভ জন্মদিনের শুভেচ্ছা

জন্মদিনের উষ্ণ অভিনন্দন জানাই আমার জানা সবথেকে উজ্জ্বল ও মজার মানুষটিকে ! তোমার একটা হাসিতে আলোকিত হয়ে ওঠে চারিদিক অনেক ভালবাসা নিও জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা... তোমার জীবনের গল্প লেখো নিজের হাতে... শুধু মাথায় রেখো তাতে কল্পনা ও বাস্তবের মধ্যে যেন একটা সমতা থাকে...জন্মদিনে কি বা দেব তোমায় উপহার, বাংলায় নাও, ভালবাসা, হিন্দি তে নাও পারো ! শুভ জন্মদিন 


জন্মদিন মানে শুধু বন্ধুদের সাথে এনজয় করা নয়...জন্মদিন মানে তোমার কাছে নিজেকে প্রমান করার জন্যে আগের বছর অবধিও যা সময় ছিল,তার চেয়ে এখন এক বছর কম আছে..তাই নিজের প্রতি যত্নশীল হও ,নিজের দায়িত্ব পালন করতে শেখ...আরো বড় হও-তোমার জন্মদিনে আমি এই কামনা করি..শুভ জন্মদিন


জন্মদিন আসে যায় , সবাই আরো একবছর বড় হয়ে যায়। উপহারগুলো খোলা হয়। ... ফেলে দেওয়া হয়। কিন্তু আমি চাই আমার এই শুভেচ্ছা তোমার সাথে সারাজীবন থাকুক। শুভ জন্মদিন 


জীবনটা আঙুলের ছাপের মতই নকল করা যায়না ..তাই এটা দিয়ে সুন্দর ছাপ রেখে যাওয়ার চেষ্টা করো ..মুহূর্তও নষ্ট কোরো না, কারণ সময়ের কোনো ছুটি নেই, স্বপ্নের কোনো শেষ নেই এবং জীবনে কোনো থামা নেই ..শুভ জন্মদিনে নতুন স্বপ্ন দেখো এই কামনা করি.


গত বছর ঈশ্বর এই দিনটাতে স্বর্গ থেকে সবচেয়ে মিষ্টি এঞ্জেল-টাকে পাঠিয়েছেন এই পৃথিবীতে...ছোট্ট ছোট্ট পায়ে এগোতে এগোতে সে আজ এক বছর বয়সী হয়ে উঠেছে...কামনা করি তুমি যেন পৃথিবীর সব সুখ আস্বাদন করতে পারো....শুভ জন্মদিন...



আজকেরই এই দিনে সবকিছু হউক নতুন করে, সুখের স্মৃতিটুক থাক কাছে দু:খগুলো যাক দুরে। জড়া জীর্ণ অতীতটাকে রেখোনা আর মনে নব উদ্দমে কাজ করো নতুন এই দিনে।আজকের দিনটা ভরে উঠুক ভালবাসা আর উৎসাহে , আশা করছি সব প্রিয়জনেরা পাশেই আছে। জীবনে আরো উন্নতি ,সৌভাগ্য ,ঐশ্বর্য আসুক এই কামনাই করি। শুভ জন্মদিন 



আজকের এই রাত-তোমার জন্য দেখে আনুক সুখময় নতুন এক প্রভাত, আজকের এই দিন-তোমার জন্য হোক কষ্টহীন,আজকের এই সময়-টা সুধু তোমার জন্য আর তো কারো নয়..জানায় শুভ জন্মদিন- তোমার জন্যে আজ পৃথিবীটা হয়ে যাক রঙিন..শুভ জন্মদিন!



আজ বাতাসে সুবাসিত স্নিগ্ধতা, পাখিরা সারি সারি গাইছে গান, প্রকৃতি হেলে দুলে হয়েছে রঙিন, ফুলেরা সব ফুটেছে বাগানে, আজ আমার কাছের প্রিয় মানুষের জন্মদিন. শুভ জন্মদিন


অভিমানের মেঘ ভাসিয়ে দাও অনেক দুরে, মন খারাপের দিনটা তোমার না আসুক ফিরে, দুঃখগুলো দাও উড়িয়ে ওই আকাশের নীড়ে, অসীম সুখ বয়ে আসুক তোমার জীবন জুড়ে...শুভ জন্মদিন...


এই SMS টায় ফ্যাট , কোলেস্টেরল, নেশার দ্রব্য কিছুই নেই ..আছে শুধু অনেকটা মিষ্টি , এই মেসেজটার পাঠকের মতই মিষ্টি ..জন্মদিনের মিষ্টি শুভেচ্ছা*


আর একটা বছর এসে গেলো, বেড়ে যাবে আর একটা মোমবাতি ।কাল ও ছিলাম আজ ও আছি, তোমার জন্মদিনের সাথী । শুভ জন্মদিন 


আজকের এই বিশেষ দিনে হয়ে উঠো আরো নবীন , ভালোবেসে জানাই তোমায় শুভ জন্মদিন ।



জন্মদিনে কি বা দিবো তোমায় উপহার ? বাংলায় নাও ভালোবাসা হিন্দিতে নাও পেয়ার । শুভ জন্মদিন ।


তোর জন্য ভালোবাসা , লক্ষ গোলাপ জুঁই, হাজার লকের ভীরে আমার, থাকবি হৃদয়ে তুই । শুভ জন্মদিন


সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার, পুরন হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা, বেঁচে থাকো হাজার বছর  ** শুভ জন্মদিন 


আমি তোমার বয়স চাঁদের তারা দিয়ে লিখি… আমি আপনার জন্মদিন ফুল দিয়ে উদযাপন করতে পারেন আমি বিশ্ব থেকে এমন সৌন্দর্য আনতে পারি আমার চোখ থেকে সমস্ত সৌন্দর্য বের করা যাক


"শুভ জন্মদিন " "আপনাকে শুভ মুহূর্ত" "আগামীকাল আনুক" "আপনার জন্য আরও হাজার হাজার সুখ" "আপনাকে শুভ সুখ"


ফুলের মতো ঘ্রাণ নিতে থাকুন  সবসময় আপনার জীবন হয় জীবনের প্রতিটি ধাপে ধাপে তুমি খুশি হও আমাদের অনেক ভালবাসা এবং আশীর্বাদ শুভ জন্মদিন

আরও পড়ুন: ভালোবাসার কবিতা


2 Comments

Post a Comment

Previous Post Next Post