শুভ রাত্রি শুভেচ্ছা বার্তা এসএমএস ও কবিতা - Bangla Good Night SMS

শুভ রাত্রি শুভেচ্ছা বার্তা

শুভ রাত্রি শুভেচ্ছা বার্তা এসএমএস ও কবিতা

দূর আকাশে চাঁদের গায়ে থাকে হাজার তারা, ভালো করে তাকিয়ে দেখো একটি তারা করছে ঈসারা, বলছে তোমায় শোনো তুমি ওগো আমার সজনী এখন তুমি ঘুমিয়ে পড়ো হোয়েছ অনেক রজনী, __goodnight__


তুমি আমার চাঁদের আলো তুমি আমার প্রিয়া তুমি আমার প্রাণ সজনী তুমিই আমার হিয়া, হৃদয় মাঝে আছো তুমি থাকবে চিরকাল এখন তুমি ঘুমিয়ে পরো হবে কথা আবার কাল, ____GooD NighT____


সবার চোখে ঘুম এখন নীরব রাত,আমার চোখে ঘুম নাই কেন বলতে পারো, কোন সুখের আশায় আমার এই রাত জাগা কেন মন আজ দিশে হারা। শুভ রাত্রি শুভেচ্ছা বার্তা


রাত মানে গভীর নেশা,স্বপ্ন দেখার আশা।রাত মানে লুকিয়ে থাকা উষ্ণভালবাসা।রাত মানে চোখটিবুজে স্রিতির মোড়ক খোলা।রাত মানে তোমাদের আমার শুভ রাত্রি


রাতের আকাশে অনেকতারা একলা লাগে তোমায়ছাড়া। .......শভ রাত্রি ..


জোনাকি হল রাতেরবাতি।স্বপ্ন নাকি ঘুমের সাথি।মন হল মায়াবী পাখি।ফ্রেন্ড নাকি সুখ দুঃখেরসাথি। তাই জানাই তোমাদেরশুভ রাত্রি


রাত শুধু আধার নয়,একটু খানি আলো।রাত শুধু খারাপ নয়,স্বপ্ন গুলো ভালো।তাই ঘুমিয়ে পর,ভাল থেক। শুভ রাত্রি।

শুভ রাত্রি শুভেচ্ছা বার্তা

শুভ রাত্রি শুভেচ্ছা বার্তা

ভোরের আলো উঠবে ফোটে রাতের অবসানে,তোমায় আবার জাগতে হবে নতুন আলোর টানে,নতুন দিনে চলতে হবে নতুন পথের যাত্রী, ক্লান্ত ক্ষনে তাইত জানাই .শুভ রাত্রি শুভেচ্ছা


আমার কথা না ভেবেই তুমি ঘুমিয়ে পরবে এটা হতে পারে না.. ঘুমাতে গেলে আমার কথা তোমার মনে পর্বেই.. তোমার মন কে তুমি বাধা দিতে পারবে না. এটাই হল ভালবাসা. শুভ রাত্রি


চাঁদের খেলায় ভোলা মন। মন চাইছে খুশি থাকুক আমার আপনজন। নীল রঙ্গের আকাশ এখন দেখা যাচ্ছে কালো, আমি আছি বিন্দাস আর তোমরাও থেকো ভালো।


**আকাশ এখানে অসীম নীল ডানা মেলে উড়ে যায়, স্বপ্নের গাংচিল স্নিগ্ধ সকাল তার প্রতীক্ষায়, ক্লান্ত দুপুর থমকে দাঁড়ায় এই দিগন্ত, চোখের সীমানায় কেউ কি ডাকে? নিশ্চুপ গভীর মায়ায়? --শুভ রাত্রি--**


**বাহিরে টিপ টিপ করে বৃষ্টি পরছে.. ওদিক থেকে ঘুমের একটি হাওয়া বার বার শরীরে ছুঁয়ে যাচ্ছে... কিন্তু দায়িত্ত্ব আর অস্থিরতা ঘুমাতে দিচ্ছে না. --শুভ রাত্রি--**


**স্বপ্ন মানে বাতির খেলা !! স্বপ্ন মানে ভালোবাসা !! স্বপ্ন মানে রাতের মাঝে লুকিয়ে রাখা আশা !! স্বপ্ন মানে দুঃখ ভুলে নতুন পথযাত্রী !! স্বপ্ন মানে মিষ্টি মুখে জানায় শুভ রাত্রি!!**


**নিরব রাতে ঘুম পরীরা হাসছে মিটি মিটি, মনে রেখ আমার এই বন্ধুত্বের চিঠি। বন্ধু তোমায় দেখতে আমার মনটা দিল পাড়ি, এবার তবে ঘুমিয়ে পর না ঘুমালে আড়ি.. --শুভ রাত্রি--**


শুভ রাত্রি এসএমএস - Shuvo Ratri Sms

শুভ রাত্রি এসএমএস - Shuvo Ratri Sms

**ভোরের আলো উঠবে ফোটে রাতের অবসানে, তোমায় আবার জাগতে হবে নতুন আলোর টানে, নতুন দিনে চলতে হবে নতুন পথের যাত্রী, ক্লান্ত ক্ষনে তাইত জানাই এবার ---শুভ রাত্রী---**


**কিছু মানুষ ভালোবাসে, কিছু মানুষ স্বপ্ন বাধে। কিছু মানুষ আধার রাতে, চাঁদের সাথে কথা বলে। কিছু মানুষ দুঃখ পোষে, কিছু মানুষ কষ্ট খোঁজে । কিছু মানুষ জোছনা রাতে, একাকী হয়ে চোখের জল ফেলে। -- শুভ রাত্রি --**


**আকাশ জুড়ে তারার মেলা আর চাঁদের খেলায় ভুলা মন। মন চাইছে খুশি থাকুক আমার আপনজন। নীল রঙ্গের আকাশ এখন দেখা যাচ্ছে কালো, আমি আছি বিন্দাস আর তোমরাও থেক ভালো। **শুভ_রাত্রী****


**আজকের এই উত্তাল রাতে, আকাশের পানে তাকিয়ে, চাঁদের সৌন্দর্য দেখে, মন কে শান্ত রাখার চেষ্টা করে, তোমাদের সকলকে জানাই --শুভ রাত্রি।**


**আমার কথা না ভেবেই তুমি ঘুমিয়ে পড়বে, এটা হতে পারে না। ঘুমাতে গেলে আমার কথা তোমার মনে পর্বেই.. তোমার মন কে তুমি বাধা দিতে পারবে না, এটাই হল ভালবাসা। --শুভ রাত্রি--**


**নিরব নিস্তব্ধ এই রাতে, আমি জেগে আছি ঐ জোনাকি পোকার সাথে। দেখেছি আমি ঐ দূর আকাশের চাঁদ, এইভাবে কেটে যায় আমার দুঃখ ভরা রাত...


**পাগলী আমার ঘুমিয়ে পড়েছে, মুঠোফোন তাই শান্ত। আমি রাত জেগে দিচ্ছি পাহারা, মুঠোফোনের এই প্রান্ত । এ কথা যদি সে জানতো ? --শুভ রাত্রি--**


শুভরাত্রি কবিতা - Bangla Good Night Sms

শুভরাত্রি কবিতা - Bangla Good Night Sms

**রাত শুধু আধার নয়, একটু খানি আলো। রাত শুধু খারাপ নয়, স্বপ্ন গুলো ভালো। তাই ঘুমিয়ে পর, ভাল থেক। -শুভ রাত্রি-**


রাতের আকাশে অনেক তারা একলা লাগে তোমায় ছাড়া।~শুভরাত্রী~


নিশিরাতে আমি করতে এলাম চুরি, ভয় করোনা ভুলেও মারবোনা বাড়ি। অন্ধকার চারিদিকে রাত্রী নিঝুম, আমি শুধু চুরি করবো তোমার রাতের ঘুম। ~শুভরাত্রী~


আসবো রাতের স্বপ্ন হয়ে, থাকবো আমি কাছে, চোখ খুলতেই চলে যাবো ভোরের আলোর দেশে, দিয়ে যাবো কিছু স্মৃতি আজ এই রাতে, শুভ রাত্রি জানায় ভালোবাসার সাথে । ~শুভরাত্রী~


হারিয়ে যাও ঘুমের দেশে, স্বপ্নগুলা দেখছে এসে। জড়িয়ে ধরো কোলের বালিশ, জানাও তোমার মিষ্টি নালিশ। মনটা হটাৎ বলছে এসে, যাবে নাকি পরীর দেশে! ~শুভ রাত্রী~


ভালো থেকো বন্ধু তুমি ভালো রাখো মন মন যদি চায় তবে করিও স্মরণ রাখো যদি বন্ধু আমায় তোমার মনে পাবে তবে আমায় খুঁজে তোমার স্বপনে!


আপনি ঘুমালে আপনি অনেক মিষ্টি দেখতে। যতবার আমি তোমাকে ঘুমাতে দেখি, ততবার প্রেমে পড়ে যাই। শুভ রাত্রি। সুইট ড্রিমস।

শুভ রাত্রি শুভেচ্ছা বন্ধু

শুভ রাত্রি শুভেচ্ছা ছবি


বিশ্বের সবচেয়ে সুদর্শন মানুষকে শুভরাত্রি শুভেচ্ছা জানাছি। আশা করি আজ রাতে সুন্দর একটি স্বপ্ন দেখ।


তোমার ভালোবাসা এবং তোমার সঙ্গ আমার কাছে একটি দারুণ অভিজ্ঞতা। আমাকে সবসময় এতো খুশি করার জন্য তোমায় ধন্যবাদ। অনেক ভালবাসি তোমায়। শুভ রাত্রি।


আমি মেঘ তুমি আকাশ,

আমি ফুল তুমি সুভাস,

আমি কবি তুমি তুমি কবিতা,

আমি সূর তুমি গান,

আমি দিন তুমি রবি,

আমি রাত তুমি চাঁদ ।

শুভ রাত্রি শুভেচ্ছা


চাঁদের আলো ঝিমিয়ে গেছে, ঝিঁঝিঁ পোকারাও চুপ,

আমি তোমায় এখনো বন্ধু মিস করছি খুব,

রাতের আঁধার ঘন কালো, এবার প্রিয়া ঘুমাতে চল ।

শুভ রাত্রি শুভেচ্ছা


দিপ নিভলো রাত্রি হলো আকাশ হলো কালো,

এক ফালি চাঁদ হাসচে দেখো বলচো কি গো ভালো,

রাত তো দেখি অনেক হলো যাও গো সুতে যাও,

এসেছি আমি পাহারা দিতে নিশ্চিন্তে ঘুমাও ।

শুভ রাত্রি শুভেচ্ছা


মিষ্টি তারা মুছকি হাসে,

জোনাকিরা উড়ছে গাছে,

চাঁদ মামা ঝিমিয়ে আলো,

বলছে তোমায় চোখ টা মেলো,

না ঘুমালে ঘুমের পরি,

স্বপ্ন তোমার করবে চুরি ।

শুভ রাত্রি


রাত জাগা পাখি হয়ে যার কথা ভাবি,

এই মনে একা একা তার ছবি আঁকি ,

জোস্নার নীল আলো তার চোখে ভাসে,

বন্ধু হয়ে থেকো তুমি চিরদিন পাশে ।

<<<< শুভ রাত্রি >>>>

প্রেমিকার জন্য শুভ রাত্রি শুভেচ্ছা বার্তা

শুভ রাত্রি শুভেচ্ছা বার্তা ছবি

ছোট ছোট স্বপ্ন দেখো মনের মানুষ নিয়ে,

রাতের আকাশে ভেসে যেও খুশীর গান গেয়ে,

যে তারাটা দেখবে তুমি সব চাইতে ব্রাইট,

আমার হয়ে সে তোমাকে বলবে গুড নাইট ।


রাত মানে গভির নেসায় স্বপ্ন দেখার আশা,

রাত মানে লুকিয়ে থাকা উষ্ণ ভালোবাসা ,

রাত মানে চোখটি বুজে সৃতির দোকান খোলা,

রাত মানে তোমাকে আমার শুভ রাত্রি বলা ।


কোন ব্যাপার না আকাশ নীল বা কালো,

কোন ব্যাপার না আঁধার থাক বা আলো,

কোন ব্যাপার না দিনটা আমার কেমন গেলো,

শুধু বন্ধু তুমি থেকো ভালো ,

শুভ রাত্রি


রাতের গায়ে তারার বাড়ি,

চাঁদটা ছিলো আমার ঘুড়ি,

গল্প শুনি ঠাকুমার কাছে,

ভুতের বাড়ি তেতুল গাছে,

ভয়ে ভয়ে ঘুমিয়ে পড়ি,

স্বপ্ন দেখি দুচোখ ভরি ,

শুভ রাত্রি


চোখ তুমি বুঝিয়ে ফেলো অনেক হলো রাত,

কালকে আবার দেখবো নতুন সুপ্রভাত,

সারারাত ঘুমের মাঝে স্বপ্ন দেখো খুব,

অনেক হলো রাত এবার দাও ঘুমের সাগরে ডুব ।

শুভ রাত্রি

শুভ রাত্রি পিকচার


যোনাকি হল রাতের বাতি ।

স্বপ্ন নাকি ঘুমের সাথী।

মন হল মায়াবী পাখি।

বন্ধু নাকি সুখ দুঃখের সাথী।

তাই জানাই তোমাদের ” শুভ রাত্রী।


রাত শুধু আঁধার ৯, একটু খানি আলো।

রাত শুধু খারাপ ৯, স্বপ্ন গুলো ভালো।

তাই ঘুমিয়ে পড় ,ভাল থেকো। শুভ রাত্রি শুভেচ্ছা বার্তা


ভরের আলো উঠবে ফুটে রাতের অবসানে,

তুমায় আবার জাকতে হবে নতুন আলোর টানে,

নতুন দিনে চলতে হবে নতুন পথের যাত্রী,

ক্লান্ত ক্ষনে তাইতো জানাই শুভ রাত্রী


নিরব নিস্তব্ধ এই রাতে,

আমি জেগে আছি ঐ জোনাক পোকার সাথে।

দেখছি আমি ঐ দূর আকাশের চাঁদ,

এইভাবে কেটে যায় আমার দুঃখ ভরা রাত

.গুড নাইট


সবার চোখে ঘুম এখন নীরব রাত,

আমার চোখে ঘুম নেই কেনো বলতে পারো ?

কোন শুখের আসায় আমার এই রাত জাগাঁ ?

কেনো মন আজ দিশে-হারা। গুড_নাইট।


যদি চাদে না থাকে কলঙ্ক,

মনে যদি না থাকে বেথা,

তোমার বাড়ি যদি হতো কাছে-

আমি রোজ বলতে আসতাম একটা কথা ।

((( গুড নাইট )))


রাতে এক লোক কে মসা কামড়াচ্ছে,

লোকটা বিষ খেয়ে বললো-

রক্তে বিষ মিশে গেছে, এবার কামড়া,

তুমি কিন্তু এটা করো না ।

গুড নাইট


আজ রাত তুমি ঝাল ঝাল স্বপ্ন দেখো,

কারো রোজ মিষ্টি শরিরের জন্য ভালো নয়,

শুভ রাত


মিষ্টি মিষ্টি রাত, আকাশে নেই চাঁদ

মেঘে ঢাকা আকাশ, ঠাণ্ডা ঠাণ্ডা বাতাস

ঘুমিয়ে গেছে পাখি, মিটি মিটি আলো দেয় জোনাকি

তোমাদের কে জানাই ” শুভরাত্রি ”


দেখা হয়নি হবে না কভু,

জতদিন বেঁছে থাকি তুমি স্বপ্ন হয়ে রবে !

দুঃখের মাঝামাঝি নির্ঘুম রাতে ।

*** শুভরাত্রি ***


এই তোমার জন্য একটা গিফট আছে, তুমি কি নেবে ?

ওকে দিচ্ছি ! কিন্তু আগে তুমি ঘুমাও ।

কারন আমার গিফট টা হলো “স্বপ্ন” ।



জোসনা ভরা চাঁদের আলো, বন্ধু তুমি থেকো ভালো, রাত্রি এবার অনেক হলো, ঘুম আমায় জানিয়ে দিলো । ~শুভরাত্রি~


একটা দিন হারিয়ে গেলো রাত্রী আসবে বলে, একটা পাখি ডাকছে আপন সুরে নীড়ে ফিরবে বলে। একটা সূর্য হারিয়ে গেলো চাঁদ উঠবে বলে, আমি আজ জেগে আছি তোমাকে শুভ রাত্রি বলবো বলে।


জানালার কাছে যাও দেখো, কেও একজন তোমার হাসি মুখটা দেখবে বলে বসে আছে, ভাবছো কি? ” চাঁদ ” কারণ ওকে আমি তোমাকে গুড নাইট উইশ করতে পাঠিয়েছি।


পাগলী আমার ঘুমিয়ে পড়েছে, মুঠোফোন তাই শান্ত,আমি রাত জেগে দিচ্ছি পাহারা মুঠোফোনের এই প্রান্ত। এই কথা যদি সে শুনতো ? শুভ রাত্রি।


আকাশ এখানে অসীম নীলডানা মেলে উড়ে যায়, স্বপ্নের গাংচিল স্নিগ্ধ সকাল তার প্রতীক্ষায়। ক্লান্ত দুপুর তোমাকে দাঁড়ায় এই দিগন্ত, চোখের সীমানায় কি ডাকে নিঃশ্চুপ গভীর মায়ায়। গুড নাইট।


আজ রাতে কি আসবো একটু রোমাঞ্চ করতে? আজ মুড ভালো আছে, শুধু কিছু মিষ্টি কামড় দিবো , জলদি রিপ্লাই দাও, ইতি তোমার মশা।


আকাশ জুড়ে তারার মেলা আর চাঁদের খেলায় ভুলা মন, মন চাইছে খুশি থাকুক আমার আপনজন। নীল রঙের আকাশ এখন দেখা যাচ্ছে কালো, আমি আছি বিন্দাস আর তোমরাও থেকো ভালো। ~গুড নাইট~


বলবো না তোমায় আজ, রাতের পাখি হতে, বলবো না তোমায় আজ, স্বপ্ন ছায়ায় পদ্ম পাতায় ভাসতে। তুমি কি শুনবে, আমি যা বলবো। আমি শুধু বলবো তোমায় শুভ রাত্রী।


আজকের এই উত্তাল রাতে, আকাশের পানে তাকিয়ে, চাঁদের সৌন্দর্য দেখে, মনকে শান্ত রাখার চেষ্টা করে, তোমাদের সকলকে জানায় শুভরাত্রী।


যদি চাঁদে না থাকে কলঙ্ক, মনে যদি না থাকে বেথা। তোমার বাড়ি যদি হতো কাছে, আমি রোজ বলতে আসতাম একটি কথা। ~শুভরাত্রী~


শুভ সকাল শুভেচ্ছা ছবি

ভালোবাসার ছন্দ

প্রেম ভালোবাসার কবিতা


Post a Comment

Previous Post Next Post